ফেসবুকে আমরা

আমাদের ব্লগের ফেসবুক ফ্যান পেইজ খোলা হয়েছে। এর মাধ্যমে আমরা আপনাদের সাথে আরো সহজে যুক্ত হতে পারবো। নতুন কোন কবিতা পোস্ট হলেই সাথে সাথে আপনাদের জানিয়ে দেওয়া হবে। এই সাইট থেকে আপনি সহজেই আমাদের ব্লগের পেইজকে লাইক দিতে পারেন। ডান পাশের “কবিতার খাতা on Facebook” উইজেটে লাইক দিলেই পেতে থাকবেন নতুন নতুন সব আপডেট। আর সরাসরি আমাদের ব্লগের পেইজে যেতে ক্লিক করুন এখানে। আপনাদের জন্য শুভ কামনা রইল।

54 thoughts on “ফেসবুকে আমরা

  1. ” কুয়াশা মোড়া শীতের সকাল, রাসবিহারির মোড়ের রাস্তার দুপাশের দোকান গুলো এখোনো খুলেনাই, আমি কুয়াশার ভেতর দিয়ে চলেছি স্কুলের পথে ,পরিমলের চায়ের দোকানের সামনে একটা ছোট কুকুর বসে আছে একটা রুটির আশায় , রোদের আলোর ঝলকানিতে শিশির বিন্দু গুলো চিক চিক করছে , আমি হেটে চলেছি একা – মাথায় নেই carrier ,future ,টাকা,জীবণ সমুদ্রের হাজারো টেনশন ”

    Suddenly ঘুম ভাংল সকাল ১০ টা ,বোধ করি একেই হয়ত বলে নিরঝরের স্বপ্ন ভংগ –

    সেই রাস্তায় আজও হাটি … সেই কুয়াশা হয়েছে আজ আমার বসন্ত … সেই কুকুরটি হয়েছে আমার ভালবাসার নারী -কোন তরুণী … আমি আজ হয়ে গেলাম চায়ের দোকানদার পরিমল … আজো সেই কুকুর আমার দোকানের সামনে বসে থাকে … পরিমলকে নাকি কুকুরটি আবার কামড়ানোর জন্য ঘেউ ঘেউ ও করে … আমি হাসব নাকি কাদব বুঝতে পারিনা … আবার পরিমলদের জন্য কুকুর গুলো বেচে থাকার সুযোগ পায়…
    বোধ হয় সেই দিন গুলোই ভাল ছিল যখন কুকুরের বসন্ত বা কুকুরের লোমে জমে থাকা শিশির বিন্দুর মানে বুঝতাম না …
    জীবণের এত গুলো বসন্ত পার করলাম … আজ কিছুই বলার নেই ।

কেমন লাগলো জানান আমাদের